Breaking News
Home / টপনিউজ / শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস: সরগরম অনলাইন

শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস: সরগরম অনলাইন

শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস: সরগরম অনলাইন

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস আড়াল হওয়ার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন উঠছে চলচ্চিত্র পাড়ায়। যা ছড়িয়ে যাচ্ছে দর্শকমহলেও।

তার আড়াল হওয়ার পেছনে চিত্রনায়ক শাকিব খানের শক্ত হাত রয়েছে বলে এতদিন আলোচনায় থাকলেও কিছুদিন আগে থেকে চিত্রপাড়ায় উড়ছিল নতুন এক গুঞ্জন।

সেটি হল শাকিব খানের সন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি শিশুর ছবি শেয়ার করে বলা হচ্ছে শাকিব-অপু জুটির সন্তান এটি। যে শিশুটির মুখের আদল শাকিব খানের মতোই দেখতে। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে অনলাইন দুনিয়ায়।

বিশেষ করে ফেসবুকে ‘বাংলা চলচ্চিত্র’ বিষয়ক ফেসবুক গ্রুপের সদস্যদের মধ্যে ছবিটি নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কোনো কোনো সদস্য আবার এটি যদি শাকিব খানের ছেলেই হয়ে থাকে তাহলে তার অস্বীকারের কারণ জেনে প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন ঢাকাই ছবির এ শীর্ষ নায়কের কাছে।

অনেকে আবার শাকিব খানকে তার সন্তানকে মেনে নেয়ার বিনয়ী আহ্বানও করেছেন।

এদিকে বিভিন্ন সূত্রও দাবি করছে, চলতি মাসেই শিলিগুড়ির একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছেন অপু বিশ্বাস। এখন শুধু শাকিব খান চাইলেই দেশে ফিরবেন এ নায়িকা। কিন্তু বরাবরের মতো শাকিব খান এ বিষয়েও নীরবতা পালন করছেন। তবে কী শাকিব চাইছেন তার বিয়ে ও সন্তানের খবর প্রকাশ হোক? এমন প্রশ্নই এখন অফলাইন অনলাইনজুড়ে। তবে শাকিব না চাইলে হয়তো অপুই জানিয়ে দেবেন সব- এমন কথাও বলছেন কেউ কেউ।

সঙ্গে আবার নতুন গুঞ্জন উঠেছে, সন্তানসহ আগামী মাসেই দেশে ফিরতে পারেন অপু বিশ্বাস। ফিরেই নাকি সংবাদ সম্মেলন করবেন। তবে শাকিব খান বিষয়টি ভিত্তহীন বলেই দাবি করছেন। এসব কথার কোনো সত্যতা নেই। এমনকি কথাগুলো অপু বিশ্বাস বলেছেন সাংবাদিকদের কাছে সেই কথার রেকর্ড বা অন্য কোনো প্রমাণও নেই। তাই এগুলো সব উড়ু খবর বলেই জানান তিনি।-যুগান্তর

About admin

Check Also

বিসিএস পরীক্ষায় দুই বার প্রথম হয়েছেন যিনি! তাঁর জীবনের গল্প শুনলে চমকে যাবেন।

বিসিএস পরীক্ষায় দুই বার প্রথম হয়েছেন যিনি! তাঁর জীবনের গল্প শুনলে চমকে যাবেন। বোর্ড কর্মকর্তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *