Breaking News
Home / খেলাধুলা / মাত্র ২৪ ঘণ্টা ব্যবধানেই দারুণ দুইটি সুখবর পেলেন মুস্তাফিজ!

মাত্র ২৪ ঘণ্টা ব্যবধানেই দারুণ দুইটি সুখবর পেলেন মুস্তাফিজ!

Loading...

কাটার, স্লোয়ার, ডেলিভারি ক্রিকেট মাঠে গুলো ‘কাটার মাস্টার’ খ্যাত বোলার মুস্তাফিজুর রহমানের ভেলকি। আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গণে অভিষেক হওয়ার পর থেকেই শুধু প্রশংসা কুড়াচ্ছেন মুস্তাফিজ।

 ঘরের মাঠে ২০১৫ সালে অভিষেক হওয়ার পর থেকে সাতক্ষীরার এই উদীয়মান ক্রিকেটার সম্পর্ক জানতে ব্যাকুল হয়ে পড়ে সারা দুনিয়ার মানুষ। সেবায় ওই বছরে বাংলাদেশ থেকে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বাঁ হাতি কাটার মাস্টার মুস্তাফিজকে।

ওয়ানডে অভিষেকে হইচই ফেলে দেওয়ায় পর গুগল সার্চে গত বছর ছাড়িয়ে গিয়েছিলেন সবাইকে। এ বছরের জুলাই মাসে সাসেক্সের হয়ে ইংলিশ কাউন্টিতে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েও কদর কমেনি মুস্তাফিজ।

নতুন খবর হচ্ছে, চলতি বছরে বাংলাদেশ থেকে গুগল সার্চে চার নাম্বার স্থানটি কেড়ে নিয়েছেন মুস্তাফিজ। শনিবার এমনটাই জানিয়েছে প্রকাশ করেছে গুগল। এবং বাংলাদেশ থেকে গুগল সার্চে দ্বিতীয় স্থানে রয়েছেন ওয়ানডে ও টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

শনিবার গুগল সার্চে নিজের এই জনপ্রিয়তার এই খবর পাওয়ার এক দিন আগে মুস্তাফিজুর আর একটি সুখবর পেয়েছেন। আগামী বছরের এপ্রিলে অনুষ্ঠান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ সানরাইজার্স হায়দারাবাদে দেখা যাবে বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজকে।

শুক্রবার সিডনিতে বসেই তা জেনে গিয়েছেন সাতক্ষীরার ছেলে। শুধু মুস্তাফিজই নন, আইপিএলের পরবর্তী আসরে কলকাতা নাইট রাইডার্সে দেখা যাবে সাকিব আল হাসানকে।

আইপিএলে নিজের অভিষেকে ১৭ উইকেটে সানরাইজার্স হায়দারাবাদের শিরোপা জয়ে অবদান রাখায় বাঁ হাতি কাটার মাস্টার মুস্তাফিজ। রহমান এমনিতেই ছিলেন দলটির চোখের মণি।

Loading...

About admin

Check Also

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে চোখ রাখতে দেরী হলেই সর্বনাশ!

Loading... বৃহস্পতিবার লন্ডনের কেনিংটন ওভালে খেলা দেখতে যাচ্ছেন কারা? যারা যাচ্ছেন তাদের জন্য আয়োজকদেরই এক …

One comment

  1. This piece of writing will assist the internet users for building up new web site or even a
    weblog from start to end.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *