Breaking News
Home / টপনিউজ / ‘ভাই’ হয়েছে! যে ভাবে ‘সেলিব্রেট’ করলেন সইফের প্রথম পক্ষের মেয়ে সারা।শুনলে অবাক হবেন

‘ভাই’ হয়েছে! যে ভাবে ‘সেলিব্রেট’ করলেন সইফের প্রথম পক্ষের মেয়ে সারা।শুনলে অবাক হবেন

Loading...

সেফ আলি খান এবং অমৃতা সিংহের বড় মেয়ে সারা আলি খান পতৌদি। চলতি বছরেই স্নাতক ডিগ্রি পেয়েছেন সারা। কিন্তু, সম্প্রতি সারা নজর কেড়েছেন তাঁর পুরুষসঙ্গের জন্য।

খু্ল্লম-খুল্লা জীবন। বৈভবের অঢেল আয়োজন। আজ লন্ডন তো কাল নিউ ইয়র্ক। সোশ্যাল মিডিয়ায় সেই জীবনের একের পর এক ছবি আপলোড। এমনই জীবন বলিউডের কিছু তারকা সন্তানদের।

সেফ আলি খানের কন্যা সারা আলি খানও এই জীবনের বাইরে নন। কারণ, বারবারই তিনি নজরে পড়েছেন তাঁর গ্ল্যামারার্স লাইফ-স্টাইল থেকে শুরু করে ছেলে বন্ধুদের সঙ্গে বিতর্কিত সব ছবি পোস্ট করে।

আবারও সারা আলি খানের কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ছবিগুলি এমন সময়ে সামনে এসেছে যখন জন্ম হয়েছে তাঁর বৈমাত্রেয় ভাই-এর।

সেফ আলি খানের দ্বিতীয় স্ত্রী করিনা কপূরের সঙ্গে সারার সম্পর্ক যথেষ্টই মধুর। কিন্তু, এখনও পর্যন্ত সদ্য জন্মানো ভাইকে দেখতে হাসপাতালেই নাকি পৌঁছতে পারেননি সারা।

তাহলে সারা এখন কোথায়? করছেনটা কী? এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে চারিদিকে তখনই প্রকাশ্যে এসেছে এই ছবিটি। যেখানে সারাকে একটি ছেলের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

এর আগে বীর পাহাড়ি নামে একটি ছেলের সঙ্গে সারার নাম জড়িয়েছিল। সারা ও বীরের চুম্বনের ছবিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। কিন্তু, এই ছেলেটির চেহারার সঙ্গে বীরের কোনও মিল নেই।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফোলো করে দেখা গিয়েছে, সারার সঙ্গে থাকা এই ছেলেটির নাম ওরহান আওয়াত্রামানি। ওরহান একজন আইএমজি মডেল বলে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দাবি করা হয়েছে

ওরহানের সঙ্গে সারার পরিচয় অনেকদিনের। কারণ, ওরহানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সারার এবং তাঁর বহু পুরনো ছবি পাওয়া গিয়েছে। এরমধ্যে বেশকিছু ছবিতে দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে।

সারা ও ওরহান একসঙ্গে স্নাতক ডিগ্রি পাওয়ার দিনেও ফোটোশ্যুট করেছিলেন। সেই ছবিও ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন ওরহান। তবে, বিতর্ক তৈরি হয়, ওরহান ছবির তলায় ‘মাই ওয়ান অ্যান্ড ওনলি’ বাক্য লিখে দেওয়ায়।

অনেকের মতে, ওরহানের সঙ্গে সারার ভাই ইব্রাহিমেরও বন্ধুত্ব রয়েছে। সেই ভিত্তিতে নাকি একসঙ্গে বহু সময়ে পার্টি করেছেন ওরহান ও সারা। কিন্তু, ওরহান এবং সারার যে ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে এসেছে তাকে কি নিছক বন্ধুত্ব বলা যায়? এই নিয়েও প্রশ্ন উঠেছে।

Loading...

About admin

Check Also

স্ত্রী দুরে থাকলে স্বামী হস্তমৈথুন করলে কি গুনাহ হবে?

Loading... শাইখ ইবনে উছাইমিন (রহঃ) কে একবার জিজ্ঞেস করা হয়েছিল, স্বামী-স্ত্রীর জন্য টেলিফোনে যৌন বিষয়ে …

One comment

  1. bookmarked!!, I like your website!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *