Breaking News
Home / টপনিউজ / ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে চাঁদপুরে দেওয়ানবাগীর মাহফিল পণ্ড

ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্য দিয়ে চাঁদপুরে দেওয়ানবাগীর মাহফিল পণ্ড

Loading...

চাঁদপুর থেকে : চাঁদপুরে ঢালীর ঘাট বাজারে দেওয়ানবাগীর ওয়াজ-মাহফিলের পোস্টারের লেখাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার জের ধরে ওয়াজের প্যান্ডেল ভেঙে দেন স্থানীয় আরেক পীরজাদার সমর্থকরা। এ ঘটনায় ওয়াজ মাহফিল পণ্ড হয়ে যায়।

শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের অদূরে ঢালীর ঘাট বাজারে এই ধাওয়া-পাল্টার ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ইউপি মেম্বার ইসহাক গাজী

ও স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যায় ঢালীর ঘাট বাজারে দেওয়ানবাগীর সমর্থকরা ওয়াজ-মাহফিলে করার প্রস্তুতি নেয়। এ উপলক্ষে ওই পোস্টারের লেখা নিয়ে পার্শ্ববর্তী বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা মাহফুজুল্লাহ ঢালীর ঘাট জামে মসজিদে আসর নামাজ শেষে তার বয়ানে মন্তব্য করেন। কিছু মুসল্লি এ বয়ান শুনে মসজিদ থেকে বের হয়ে দেওয়ানবাগী সমর্থকদের লাগানো পোস্টার ছিঁড়ে ফেলে।

এ নিয়ে দেওয়ানবাগীর মুরিদ তাহের ও মোশারফসহ অন্যরা গিয়ে পীরজাদা মাহফুজুল্লাহকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ খবর ছড়িয়ে পড়ার পর বাগাদী থেকে কয়েকশ’ লোক ঢালীর ঘাট আসে। এ সময় উভয়পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পীরজাদা মাওলানা মাহফুজুল্লাহর সমর্থকরা দেওয়ানবাগী মাহফিলের প্যান্ডেল ভেঙে দেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই ফারুকের নেতৃত্বে থানা পুলিশ ও দাঙ্গা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চাঁদপুর মডেল থানার ওসি ওয়ালী উল্লাহ অলী জানান, পীরজাদাকে লাঞ্ছিত করা নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। তবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে এসেছে।

Loading...

About admin

Check Also

স্ত্রী দুরে থাকলে স্বামী হস্তমৈথুন করলে কি গুনাহ হবে?

Loading... শাইখ ইবনে উছাইমিন (রহঃ) কে একবার জিজ্ঞেস করা হয়েছিল, স্বামী-স্ত্রীর জন্য টেলিফোনে যৌন বিষয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *