Breaking News
Home / ভিডিও / আপনার জন্মতারিখ বলে দেবে আপনি কেমন মানুষ! মিলিয়ে নিন নিজের সাথে , অবাক হবেন

আপনার জন্মতারিখ বলে দেবে আপনি কেমন মানুষ! মিলিয়ে নিন নিজের সাথে , অবাক হবেন

Loading...

আপনার জন্মতারিখ বলে দেবে আপনি কেমন মানুষ! মিলিয়ে নিন নিজের সাথে , অবাক হবেন

সকল মানুষ একই ধরনের হন না। সকলেরই ব্যক্তিত্ব আলাদা হয়। মানুষের আচার আচরণ এবং চারিত্রিক বৈশিষ্ট্যের উপরে জন্ম তারিখের প্রভাব থাকে।একই তারিখে জন্ম নেওয়া মানুষদের মধ্যে বেশ কিছু চারিত্রিক বৈশিষ্ট্যের মিল থাকে। স্থান-কাল অনুসারে কিছু বদল হলেও মূলটা একই থাকে।

আপনার জন্মতারিখ যদি ১, ১০, ১৯, ২৮
আপনি অনেক উচ্চাভিলাষী। নিজেকে প্রতিনিয়ত উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য আপনি অনেক কঠোর পরিশ্রম করে চলেছেন। আপনি মোটেও স্বার্থপর নন।

আপনার জন্মতারিখ যদি ২, ১১, ২০, ২৯
আপনি অত্যন্ত সৎ। সততার জন্য অনেক বিপদেও পড়ে থাকেন। তার পরেও সৎ থাকাই ভাল মনে করেন। মানুষ আপনাকে বিশ্বাসযোগ্য বন্ধু ভাবে। আপনি সেই বিশ্বাসের মর্যাদা রাখেন।

আপনার জন্মতারিখ যদি ৩, ১২, ২১, ৩০
আপনি আত্মকেন্দ্রিক মানুষ। নিজের নতুন নতুন চিন্তা আপনার কাছে বেশি গুরুত্বপূর্ণ। আপনার সিদ্ধান্ত অনেকের কাছে গ্রহণযোগ্য না হলেও আপনি সিদ্ধান্তে অটল থাকেন।

আপনার জন্মতারিখ যদি ৪, ১৩, ২২, ৩১
আপনি কিছুটা দার্শনিক ভাবনায় বিশ্বাসী। আবেগও বেশি। মানুষ বেশিরভাগ সময়ে আপনাকে ভুল বুঝে দূরে চলে যায়। এমনকী, আপনজনেরা আপনার প্রাপ্য সম্মান দিতে পারেন না।

আপনার জন্মতারিখ যদি ৫, ১৪, ২৩
আপনি আত্মনির্ভরশীল। স্বাধীনতা পছন্দ করেন। নেতৃত্ব দিতে পছন্দ করেন। আপনি পছন্দের মানুষের জন্য অনেক কষ্ট স্বীকার করতে পারেন। তবে যদি তাঁরা আপনার কথা মত চলেন।

আপনার জন্মতারিখ যদি ৬, ১৫, ২৪
আপনি হাসিখুশি এবং সেনসিটিভ স্বভাবের। আপনি প্রায় সকলের কাছেই বেশ জনপ্রিয় হন। আপনার আন্তরিকতার জন্য সবাই আপনার সঙ্গ পছন্দ করে।

আপনার জন্মতারিখ যদি ৭, ১৬, ২৫
আপনি একজন হাসিখুশি ও উদ্বেগহীন মানুষ। একই সঙ্গে সমঝোতায় বিশ্বাসী। খুব ভালো একজন শ্রোতা। চিন্তা ও উদ্বেগ খুব একটা স্পর্শ করতে পারে না। ঠান্ডা মাথায় চিন্তা করার অসাধারণ ক্ষমতা রয়েছে।

আপনার জন্মতারিখ যদি ৮, ১৭, ২৬
আপনি খুব ঘুরে বেড়াতে পছন্দ করেন। কোনও মেকি ভাব নেই। আপনার সোজাসাপটা কথা, অনেকেই অপছন্দ করে। কিন্তু আপনি নিজের ভাবনাকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন।

আপনার জন্মতারিখ যদি ৯, ১৮, ২৭
ভাগ্যে আপনার খুব বিশ্বাস। জীবনকে সৃষ্টিকর্তার উপহার হিসেবে দেখেন। আপনি আপনার আপনজনেদের জন্য অনেক কিছুই করে থাকেন। আপনার পথ অনেকেই নীরবে অনুসরণ করেন।

Loading...

About admin

Check Also

সুখ দুঃখ হাঁসি কান্না নিয়ে বাস্তব মুখী ওয়াজ আমির হামযা…

Loading... সুখ দুঃখ হাঁসি কান্না নিয়ে বাস্তব মুখী ওয়াজ আমির হামযা… Loading...