Breaking News
Home / বিনোদন / যে কারনে শাকিবের পর এবার বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ

যে কারনে শাকিবের পর এবার বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ

Loading...

যে কারনে শাকিবের পর এবার বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ
যে কারনে শাকিবের পর এবার বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ – বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি এবার এক সময়ের জনপ্রিয় অভিনেতা, পরিচালক ও নায়ক রাজ্জাক পুত্র বাপ্পারাজকে নোটিশ পাঠিয়েছে। এর কারণ হিসেবে তারা জানিয়েছেন, তিনি পরিচালক সমিতিকে হেয় করে কথা বলেছেন। অভিযোগে ১৪ মে পরিচালক সমিতি থেকে এই নোটিশ ইস্যু করা হয়।

নোটিশে লেখা রয়েছে, একজন চলচ্চিত্র পরিচালক হিসেবে আপনি পরিচালক সমিতিকে হেয় প্রতিপন্ন করে কয়েকটি জাতীয় দৈনিকসহ বিভিন্ন অনলাইন পত্রিকায় যে সাক্ষাৎকার প্রদান করেছেন, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি মনে করে, উল্লেখিত সাক্ষাৎকারে আপনি সমিতিকে হেয় প্রতিপন্ন এবং সমিতির শৃঙ্খলা ভঙ্গ করেছন। সমিতিকে হেয় প্রতিপন্ন করে আপনি যে সাক্ষাৎকার দিয়েছেন, সে বিষয়ে আপনি গণমাধ্যমে অদ্যবধি কোনো প্রতিবাদলিপি প্রেরণ করেননি বা দুঃখ প্রকাশও করেননি। তাই সমিতি মনে করে আপনার সাক্ষাৎকারের বক্তব্যের বিষয়টি আপনি ইচ্ছাকৃতভাবে প্রদান করেছেন।

এবার বাপ্পারাজকে পরিচালক সমিতির নোটিশ এমতাবস্থায় গঠনতন্ত্রের ৫ (ক) ধারা মোতাবেক কেন আপনার সদস্যপদ বাতিল করা হবে না পত্রপ্রাপ্তির ৭ কার্যদিবসের মধ্যে উল্লেখিত বিষয়ে সমিতি বরাবর সন্তোষজনক ব্যাখ্যা প্রদানের জন্য অনুরোধ করা হলো। বিষয়টি অতীব জরুরি।

Source: Somoyerkonthosor

Loading...

About Rezaul Khan

Check Also

এতদিন শোনা গিয়েছে নারী ধর্ষণের কথা, সমাজে নারীদের নির্যাতনের কথা। কিন্তু এমন দিনও দেখতে হল? বিস্তারিত পড়ুন …

Loading... এতদিন শোনা গিয়েছে নারী ধর্ষণের কথা, সমাজে নারীদের নির্যাতনের কথা। কিন্তু এমন দিনও দেখতে …