Breaking News
Home / বিনোদন / জেনে নিন মেয়েরা সঙ্গীর কতটা আদর চান চরমতম শরীরি সুখের জন্য!

জেনে নিন মেয়েরা সঙ্গীর কতটা আদর চান চরমতম শরীরি সুখের জন্য!

Loading...

শারীরিক মিলনে পুরুষ-নারী উভয়েরই ভূমিকা গুরুত্বপূর্ণ। এবং একে অন্যের পরিপূরক। এ নিয়ে নতুন করে শব্দ খরচ অপ্রাসঙ্গিক। সঙ্গমে দুই শরীরের তৃপ্তিই শেষ কথা। এক হাতে তালিটা কোনও ভাবেই যে বাজে না। পুরুষের শারীরিক চাহিদা, পরিতৃপ্তি নিয়ে আলোচনা তো হল বিস্তর। এবার অর্ধেক আকাশের দিকে তাকানো যাক। প্রশ্নটি হল, চরম শরীরী সুখের জন্য সঙ্গীর থেকে কতটা আদর চান মহিলারা?

আমি নিশ্চিত এমন নস্ট মেয়ে আর দেখেননি কেউ,কিভাবে সব খুলে দেখাচ্ছে দেখুন তার জিনিস গুলো……ভিডিওসহ

স্ত্রীর সাথে মিলনে তৃপ্তি পাচ্ছেন না? জেনে নিন স্ত্রীর উত্তেজনা বৃদ্ধির সহজ কৌশল…..ভিডিওসহ

মেয়েদের সবচেয়ে দুর্বল পয়েন্ট কি? জেনে নিন বিয়ের পর কাজে লাগবে মিস করবেনা

মেয়েরা কখন মিলনের জন্য পাগল হয়ে ওঠে জানেন কি না জানলে জেনে নিন

২০১৫-র একটি সমীক্ষা বলছে, সাধারণত সঙ্গম মোটামুটি ভাবে স্থায়ী হয় ৫.৪ মিনিট। অন্য আরেকটি রিসার্চ বলছে, সাধারণত সঙ্গম স্থায়ী হয় ৭.৫ মিনিট। এক্ষেত্রে লক্ষ্যণীয়, দুটি রিসার্চেই ফোরপ্লে-র উল্ল্যেখ নেই। শরীরী আদরে যা অন্যতম গুরুত্বপূর্ণ। ২০০৪ সালে জার্নাল অফ সেক্স রিসার্চের সমীক্ষার রিপোর্টে দেখা যায়, বেশির ভাগ নারী-পুরুষই ৭ থেকে মিনিট ধরে স্থায়ী সঙ্গমের আগে কমপক্ষে ১১ থেকে ১৩ মিনিট ফোরপ্লে করতে ভালোবাসেন।

যার নির্যাস, বেশির ভাগ মহিলাই ইন্টারকোর্সের আগে ১৪ থেকে ১৬ মিনিট ফোরপ্লে পছন্দ করেন। শুনতে চমক লাগলেও, এটাই সত্যি। বিখ্যাত সেক্স ইয়ান কার্নার বলছেন, ‘বেশিক্ষণ ধরে শারীরিক সুখ পাওয়ার চাবিকাঠিই হল, ফোরপ্লে। আমি সব সময়ই বলি, ইন্টারকোর্সের আগে যতটা সম্ভব ফোরপ্লে করুন। বেশির ভাগ মহিলাই ফোরপ্লে বেশি পছন্দ করেন। তাঁরা অর্গ্যাজম চান।

About Khan Rezaul

Check Also

এলভিস প্রিসলির ভক্তদের জন্য সুখবর, প্রকাশিত হল ১৯৬৭ সালে প্রিসলির বিয়ের বিরল ভিডিও

Loading... এলভিস প্রিসলির ভক্তদের জন্য সুখবর, প্রকাশিত হল ১৯৬৭ সালে প্রিসলির বিয়ের বিরল ভিডিও Related