Wednesday , 2 November 2022 | [bangla_date]
  1. আন্তর্জাতিক
  2. খেলাধুলা
  3. প্রবাস জীবন
  4. ফ্রিল্যান্সিং
  5. বাংলাদেশ
  6. বিনোদন
  7. মতামত
  8. রাজনৈতিক

বিদ্যালয়ের মাঠে মেয়রের সভা, বন্ধ রাখতে হলো পাঠদান

প্রতিবেদক
Eman
November 2, 2022 9:41 pm

বিদ্যালয়টির মাঠে মতবিনিময় সভার আয়োজন করেছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সভা ছিল ওয়ার্ডবাসীকে নিয়ে তাঁদের সুযোগ-সুবিধা ও সমস্যার কথা জানার জন্য। কিন্তু সভা করে বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমস্যায় ফেললেন তিনি। সভায় ব্যবহৃত সাউন্ড বক্সের উচ্চ শব্দে শ্রেণিকক্ষে পাঠদানের পরিবেশ না পেয়ে বিদ্যালয়ই ছুটি দিতে বাধ্য হয় শিক্ষাপ্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

 

শিক্ষার্থীদের পাঠদানে বিঘ্ন ঘটিয়ে আজ বুধবার এ সভার আয়োজন করা হয় রাজধানীর মিরপুরের আফফান মডেল স্কুলমাঠে। বিদ্যালয়টি ঢাকা উত্তর সিটির ১৩ নম্বর ওয়ার্ডের আওতাধীন। প্রতিটি ওয়ার্ড ঘুরে নগরবাসীর সুযোগ-সুবিধা ও সমস্যা সম্পর্কে জানার কার্যক্রমের অংশ হিসেবে এই সভার আয়োজন করা হয়।

 

বিদ্যালয় কর্তৃপক্ষ বলছে, বিদ্যালয়টির মাঠে প্যান্ডেল করা হয়েছে। অনুষ্ঠানের জন্য সাউন্ড বক্স ব্যবহার করা হয়। এতে উচ্চ শব্দে শ্রেণিকক্ষে পাঠদান করা অসম্ভব হয়ে ওঠে। পাঠদানের পরিবেশ না থাকায় বিদ্যালয় বন্ধ করে শিক্ষার্থীদের বাড়িতে ফিরে যেতে বলা হয়।

সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়ের মাঠে ‘১৩ নম্বর ওয়ার্ডের সার্বিক উন্নয়ন সাধনে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা’ শীর্ষক এ সভা শুরু হয়। মেয়র আতিকুল ইসলাম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আর স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল মোল্লা সভাপতিত্ব করেন।

সর্বশেষ - বাংলাদেশ