রাজনৈতিক
Trending

উত্তরায় ফ্ল্যাটে ৬ ককটেল বিস্ফোরণ

রাজধানীর উত্তরায় একটি বায়িং হাউজে ৬টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বায়িং হাউজের কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাব নামের ২ জনকে আটক করেছে পুলিশ।

উত্তরার ৫ নম্বর সেক্টরের ৬/এ নং সড়কের ২০ নম্বর বাসার তৃতীয় তলার ওই বায়িং হাউজে শুক্রবার (৪ নভেম্বর) দুপুর ১টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে যুগান্তরকে নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন।

জানা যায়, ২০১২ সাল থেকে ভবনটির তৃতীয় তলার ২/বি ফ্ল্যাটটি ফাইজুল হক লিটু নামের এক ব্যক্তি ভাড়া নিয়ে সেখানে স্টকের লটের ব্যবসা পরিচালনা করে আসছিল। ওই বায়িং হাউজের পাশাপাশি রিয়াদ নামের তার এক ভাই ফ্ল্যাটটিতে আরও একটি প্রতিষ্ঠান পরিচালনা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জুমার নামাজের সময় বিস্ফোরণের প্রচণ্ড আওয়াজ হয়। এ সময় আশপাশের মানুষজন ওই ভবনের তৃতীয় তলার ২-বি ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখেন। আশপাশের মানুষজনের মাঝে বোমা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ভবনের নিচ তলার বাসিন্দা এক নারী জানায়, হঠাৎ করেই বিকট শব্দ শুনতে পাই। ভয়ে আমরা বাড়ির বাইরে চলে আসি। ওই ফ্ল্যাটে বায়িং হাউজ ছিল। পরে শুনলাম পুলিশ এসে ককটেল উদ্ধার করেছে।
উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন যুগান্তরকে বলেন, ওই বায়িং হাউজে দুপুর ১টার দিকে ৬টি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে বায়িং হাউজের কেয়ারটেকার হাবিবুল্লাহ ও শিহাবকে আটক করা হয়েছে। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button