রাজনৈতিক
Trending

গরু চুরির মামলায় গ্রেফতার বাবলী

গরু চুরির মামলায় গ্রেফতার বাবলীকে ছাত্রলীগ থেকে অব্যাহতি
ঢাকার ধামরাই থানায় গরু চুরির মামলায় গ্রেফতার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নেত্রী বাবলী আক্তারকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ শুক্রবার বিকালে এক জরুরি সভা করে ওই নেত্রীকে অব্যাহতি দেয়।

বাবলী আক্তার ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের ছাত্রীবিষয়ক সম্পাদক। তিনি নয়াবাড়ি এলাকার বাদশা মিয়ার মেয়ে। তিনি আন্তঃজেলা গরু চোর দলের ‘মহারানী’ হিসেবে পরিচিত বলে থানার সূত্র জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ছাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির হোসেন।

কেন্দ্রীয় নেতাদের নির্দেশনানুযায়ী ওই নেত্রীকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানান ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ছাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির হোসেন।

উল্লেখ্য, গোপন খবরের ভিত্তিতে ঢাকার ধামরাইয়ে বিভিন্ন এলাকায় গরু চুরির অভিযোগে বাবলী আক্তার নামে ছাত্রলীগের এক নেত্রীসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলেন- বরিশালের মুলাদী থানার গলইভাঙা এলাকার মৃত কদম আলী সরদারের ছেলে হাবুল সরদার (৩৮), মানিকগঞ্জের দৌলতপুর থানা এলাকার হায়দার আলীর ছেলে রাজু আহমেদ (২৪), টাঙ্গাইলের নাগরপুর থানা এলাকার নুর ইসলামের ছেলে আরিফ (২২), ধামরাইয়ের কাঁচারাজাপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (২৮)। এদেরকে সাভারের আশুলিয়া, পলাশবাড়ি ও ধামরাই থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান বলেন, ধামরাইয়ে বিভিন্ন সময় কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে মামলা হয়েছে। মামলাগুলো তদন্ত করতে গিয়ে জানা যায়, বাবলী গরুগুলো তার হেফাজতে রেখে বিক্রি করতেন। তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে গরু চুরির মামলায় ঢাকা বৃহস্পতিবার বিকালে বাবলীকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার উপপরিদর্শক মো. আশরাফুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button