বাংলাদেশ

হোমনায় ডাকাতি করায় ৫ জন আটক

হোমনায় ডাকাতি
হোমনায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনডাকাত আটক, কভার্ডভ্যান সহ দেশীয় অস্ত্র উদ্ধার আরো আছে মাধক
কুমিল্লার হোমনায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ ডাকাত আটক করেছে পুলিশ ,কভার্ডভ্যানসহ মাধক দেশীঅস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত 2 টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানা পিএসআই মো. কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার ঘারমোড়া-ছিনাইয়া রাস্তার ছোট ঘাড়মোড়া গ্রামের ইউপি চেয়ারম্যান শাহজাহান মোল্লার বাড়ীর নিকট থেকে তাদের গ্রফতার করা হয় তাদের।

গ্রেফতার কৃতরা হলেন– ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রসুল্লাবাদ মুন্সি বাড়ির ফজলুল হকের ছেলে আইনুল হক (৩৫), নরসিংদী জেলার সদর উপজেলার শান্তিভোলা গ্রামের আফতাব উদ্দিনের ছেলে মো. আমির হোসেন (৩৪),একই জেলার বাখরনগর (কুড়াল্লার বাড়ী) গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে মো. কামাল উদ্দিন (৩৭) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মটকিরচর গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে মো.শান্ত মিয়া (৩৬), চাঁদপুর জেলার কচুয়া উপজেলার আলীয়ার গ্রামের মৃত রমজান আলীর ছেলে কাভার্ডভ্যান চালক মো. স্বপন (৩৫)। এ সময় তাদের নিকট থেকে ৪ টি রামদা,৬টি লোহা কাটা কাঁচি, ৭টি চায়নিজ কুড়াল ৩টি সচারু লোহার রড, ২টি মিনি কভারভ্যান, যাহা রেজিষ্ট্রেশন নং- ঢাকা মেট্রো-ন-১৭-৪৬৪৪৫, মূল্য অনুমান- ৭,৫০,০০০/-(চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা) জব্দ করা হয়।

এ বিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ ওসি মো. সাইফুল ইসলাম বলেন,উক্ত ঘটনায় এতো ধারা ৩৯৮/৪০৩ পেনাল কোড হোমনা থানার মামলা হয়েছে নং-০২, তারিখ-০৪/১১/২০২২খ্রিঃ।বৃহস্পতিবার আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে তাদের ।

Comilla News

কুমিল্লার খবর

ওসি মহদয় আরো বলেন এই রাস্তায় কয়েকদিন পর পর ডাকাতি হয়

সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন। আগের থেকে তুলনামূলক ভাবে কমে এসেছে এটি,আশাকরি সামনে একবারে নির্মুমু হয়ে যাবে এইসব,আপনারা সবসময় সাব্ধানের সাথে চলাফেরা করবেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button