রাজনৈতিক

দেশ ও জাতীর জন্য দোয়া চেলেন খন্ডকার মোশাররফ

দেশ ও জাতীর জন্য মুসল্লীদের নিকট দোয়া চেয়েছেন ড.খন্দকার মোশাররফ হোসেন
************************************************
ডেস্ক রিপোর্টঃ ঢাকা নিউজ বিডি
দেশ ও জাতীর জন্য মুসল্লীদের নিকট দোয়া চেয়েছেন, দেশবরেণ্য রাজনীতিক বিএনপির স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার মোশাররফ হোসেন।
আজ শুক্রবার তিতাস উপজেলার জিয়ারকান্দি সরকার বাড়ি জামেমসজিদে জুম্মার নামাজ পড়তে গিয়ে উপস্থিত মুসল্লীদের নিকট এই দোয়া কামনা করেন। এসময় সরকার বাড়ি নিবাসী নুরুল আমিন সরকার এর মৃত্যুর খবর শুনে ড.মোশাররফ হোসেন শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনার্থে সকলের নিকট দোয়া কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
তিনি কুরআনের গুরুত্ব নিয়ে আলোচনাকালে ছোট-ছোট ছেলে- মেয়েদেরকে কোরআন শিক্ষাদানের জন্য মুসল্লীদের প্রতি আহ্বান জানিয়ে ড.মোশাররফ নিজের জন্যও মুসল্লীদের নিকট দোয়া কামনা করেন এবং সকলে সকলের জন্য দোয়া করা জন্যও বলেন। পরে তিনি তিতাস উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মাহবুব আলম সরকারের বাসভবনে গিয়ে তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেওয়ার পাশাপাশি উপস্থিত নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন।
এর আগে দুপুর বারটায় ড.খন্দকার মোশাররফ হোসেন, তিতাস উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো.মুকবুল হোসেন সরকারের কনিষ্ঠ পুত্র তামিম সরকারের সুন্নাতে খৎনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে সাথে ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রভাবশালী সদস্য ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ড.খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো.আক্তারুজ্জামান সরকার, সদস্য সচিব এ.এফ.এম তারেক মুন্সি, যুগ্ম আহ্বায়ক আবুল হাশেম,মহিউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সদস্য ছাদেক হোসেন সরকার, তিতাস উপজেলা বিএনপির আহ্বায়ক মো.ওসমান গনি ভূইয়া, হোমনা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল ইসলাম জহর,মেঘা উপজেলা বিএনপির আহ্বায়ক রমিজ উদ্দিন লন্ডনী, তিতাস উপজেলা বিএনপির সদস্য সচিব মেহেদী হাসান সেলিম, হোমনা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড আজিজ মোল্লা, তিতাস উপজেলা বিএনপির জ্যেষ্ট যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হাজ্বী আলী হোসেন মোল্লা,আক্তারুজ্জামান আক্তার, যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন আখন্দ, কুমিল্লা উত্তর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন খান, দাউদকান্দি উপজেলা বিএনপির ভি পি জাহাঙ্গীর, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন হাজারী,তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারক হোসেন ভূইয়াসহ দাউদকান্দি, তিতাস,হোমনা ও মেঘনা উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের প্রায় দুই শতাধিক নেতাকর্মী আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button