বিনোদন

তারপরও কেন ভালোবাসি

আসসালামু আলাইকুম সবাইকে।।
বেশি বড় পোস্ট হওয়ার কারনে দুঃখিত।
আশা করি আপনাদের সুন্দর মতামত দিয়ে সাহায্য করবেন প্লিজ।
কিভাবে এই সিচুয়েশন থেকে বের হতে পারি..??
একজনের সাথে রিলেশন প্রায় ছয় বছর যাবৎ।সে বর্তমানে একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে(বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়) সাংবাদিকতা সাবজেক্ট নিয়ে পড়াশোনা করতেছে আর আমি ময়মনসিংহ মেডিকেল কলেজে।
বয়সের দিক দিয়ে আমি এক বছর জুনিয়র।।

টার্নিং পয়েন্ট—আমাদের রিলেশনটা সব দিক দিয়েই সুন্দর ভাবে চলতেছিল।। একটা সুন্দর রিলেশন যেভাবে চলে আরকি। দুজন দুজনকে বুঝতে পারা, হ্যাপি বন্ডিং,প্ল্যানিং,কেয়ারিং সবদিক দিয়েই পারফেক্ট ছিল।

কিন্তু মাঝখানে কি এমন যে হয় তারপর থেকে সে আমাকে ইগনোর করতে শুরু করে।।।
আমি বিষয়টিকে নরমাল ভেবেছিলাম। কেননা, ছেলে মানুষ হয়তো কোন প্রকার সমস্যার কারনে এরকম করতেছে পরবর্তীতে ঠিক হয়ে যাবে।
কিন্তু না দিনকে দিন দেখি বিষয়টি সিরিয়াস হয়ে যাচ্ছে। আর এদিকে আমিও ভয় পাইতেছিলাম যদি সত্যি সত্যি ছেড়ে যায়।।

তাই শেষবার ময়মনসিংহ আসার সময় আমি ওর সাথে সরাসরি কথা বলেছি।

তার বলা কথা গুলো হলো…

সে নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান, তার ভবিষ্যৎ অনিশ্চিত, ক্যারিয়ার অনিশ্চিত,আমরা উচ্চবিত্ত, আমাদের সাথে নাকি ওদের যায় না, আমি নাকি ওদের পরিবার,সামাজের সাথে এডজাস্ট করতে পারবো না, সে আমাকে তার অনিশ্চিত জীবনে রাখতে চায় না, আমি নাকি বেটার কাউকে ডিসার্ব করি,আমাদের রিলেশন নাকি কেউ মেনে নিবে না,গ্রামে নাকি আমি থাকতে পারবো না, রিলেশনটা নাকি ছেলেমানুষী থেকে হয়েছে, আমি নাকি তার সাথে সুখে থাকতে পারবো না ইত্যাদি..!!

কিন্তু আমার দিক থেকে কোন প্রকার সমস্যা নেই।
হ্যা আমাদের পরিবার উচ্চবিত্ত। কিন্তু আমি তাকে কিংবা তার অবস্থান কে কখনো ছোট করিনি। আর কোন কিছু নিয়ে অভিযোগ ও নাই।। তারা নিম্নবিত্ত, তার অনিশ্চিত ভবিষ্যৎ, অনিশ্চিত ক্যারিয়ার এসব নিয়ে আমার বিন্দুমাত্র সমস্যা নেই।।।

তাছাড়া আমাদের হাতে তো অনেক সময় আছে৷ সে কেবল মাত্র সন্মান প্রথম বর্ষ শেষ করার পথে আর আমি মেডেল পয়েন্ট।এই দীর্ঘ সময়ে নিশ্চয় আল্লাহ তায়ালা কিছু ব্যবস্থা তো করবেন।

কিন্তু সে কোন ভাবেই বুঝতেছেনা যে, তার ভালো কিছু করার যথেষ্ট সুযোগ রয়েছে।
তার একটাই কথা আমি বেটার কাউকে ডিসার্ব করি,আমার সাথে তার যায় না।

কিন্তু আমি ওকে বুঝাতেই পারতেছিনা যে, আমার জন্য ও বেটার আর ওকেই আমি ডিসার্ব করি।

তো শেষমেশ প্রায় রিলেশনটা শেষ পর্যায়ে। যদিও এখনও আমাদের মাঝেমধ্যে কথা হয় কিন্তু রিলেশন নাই।।
কিন্তু সুন্দর একটা রিলেশন কোন কারন ছাড়াই এভাবে নষ্ট হয়ে যাবে আমি কোনভাবেই মানতে পারতেছিলাম না।তাই দেখতে লাগলাম আসলে সমস্যাটা কোথায়..??

এরপর আমার বেস্ট ফ্রেন্ডের থেকে জানতে পারলাম ও আমার সাথে এরকম করেছে একমাত্র আমার পরিবারের জন্য। আমার বাবা-মা,ভাই নাকি আমাদের বাসায় ওকে ডেকেছিল কিন্তু ডাকার পর ওর সাথে কি কথা হয়েছে ওকে অনেক রিকুয়েষ্ট করা সত্বেও বলেনি। আমি আজও রিকুয়েষ্ট করি কিন্তু কোনভাবেই বলে না।
আমি এটা পর্যন্ত বলেছি আচ্ছা আমাদের রিলেশন তো এখন আর নাই অত্যন্ত এখন বলো তোমার সাথে আমার পরিবার কি এমন কথা বলেছে যার জন্য আজ এই পরিস্থিতি,.?
কিন্তু কোনভাবেই বলে না..!

এদিকে আমার অবস্থাও খুব খারাপ। কোনভাবেই পড়াশোনায় ফোকাস করতে পারতেছি না। সারারাত কান্না করি কোনভাবেই ঘুম আসে না। খাবারের প্রতিও অনীহা চলে এসেছে যার কারনে শরীরের অবস্থাও খারাপ, পরিবারের কোন কথাই এখন ভালো লাগে না।।

আমি এখনও তার খোঁজ খবর রাখি। তারও অবস্থা প্রায় একই।

এতকিছুর পরও আমি তাকে চাই। কেননা,যে মানুষটা একসময় এত ভালোবেসেছিলো,কেয়ার করেছিলো,স্বপ্ন দেখতে সাহস দিয়েছিলো হঠাৎ তার এত পরিবর্তন ভীষন ভাবিয়ে তুলে।।। আমি জানি তাকে সাপোর্ট দেওয়ার মতো তেমন কেউ নাই। আমি ভীষন করে চেয়েছিলাম তাকে সাপোর্ট দিতে,ভালো কিছু করুক। কিন্তু ভাগ্য হয়তো সহায়ক হয়ে উঠেনি।

আমি জানি ও আমাকে এখনও ভালোবাসে কিন্তু ওর সাথে কি যে হয়েছে সেটাই এখনও আমায় ভীষণ চিন্তিত করে।।

প্লিজ বলবেন এমতাবস্থায় আমার কি করা উচিৎ.? কিভাবে তাকে ব্যাক করাবো বা কি করলে ভালো হয়…??

অগ্রিম ধন্যবাদ সবাইকে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button